শর্তাবলী:

১। আপনার নগদ একাউন্ট ব্যবহার করে লিংক থ্রি এর প্রথম মাসের বিল কমপক্ষে ৫০০ বা তার বেশি টাকা পরিশোধের মাধ্যমে এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে পারবেন। এক্ষেত্রে ক্যাম্পেইন চলাকালীন সময়ে প্রথম মাসে অংশগ্রহণকারীদের মধ্যে থেকে শুধুমাত্র নগদ কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী নির্বাচিত নির্দিষ্ট সংখ্যক নগদ গ্রাহকগন দ্বিতীয় মাসে বিল পরিশোধ করে ২৫%, একই ভাবে তৃতীয় মাসে ৫০% এবং চতুর্থ মাসে ১০০% অর্থাৎ পরপর চার মাসের পরিশোধিত মোট বিলের উপর ১৭৫% পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। সেই সাথে এই ক্যাম্পেইন চলাকালীন প্রতিমাসে অংশগ্রহনকারীদের মধ্য থেকে দুই (০২) জন নগদ গ্রাহক একটি ঢাকা-কক্সবাজার (রিটার্ন) বিমানের টিকেট পাওয়ার সুযোগ পেতে পারেন।  

২। ক্যাম্পেইন চলাকালীন যে কোন মাসে প্রথম পেমেন্টটিকে প্রথম মাস হিসাবে বিবেচিত হবে এবং ২য়, ৩য় ও ৪র্থ মাস ধারাবাহিকভাবে অনুসরণ করা হবে।

৩। এই ১৭৫% পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার জন্য মনোনীত নগদ গ্রাহকদের ক্যাম্পেইন চলাকালীন সময়ে পরপর চার মাসের বিল পরিশোধ করতে হবে এবং যদি পরপর চার মাসের মধ্যে যে কোনো এক মাস বিল পরিশোধ করতে ব্যর্থ হন তবে এই ক্যাম্পেইন থেকে অযোগ্য বলে বিবেচিত হবেন।

৪। আপনি এই ক্যাম্পেইনে অংশ গ্রহনের জন্য লিংক থ্রি এর যদি ইন্টারনেট বিল “বিল পেমেন্ট পেমেন্ট অপশন ব্যবহার করে নগদ বিলার (Biller) থেকে অথবা নগদ অ্যাপ (App) এর মাধ্যমে QR কোড স্ক্যান অথবা *১৬৭# এর মাধ্যমে পেমেন্ট করতে পারবেন।

Merchant Name                                  Capabilities Details

Link3 Technologies Limited        ECOM-Online/PGW-If Available

Link3 Technologies Limited        Bill Pay-1056

আপনি এইক্যাম্পেইনে অংশ গ্রহনের জন্য লিংক থ্রি সেলফ কেয়ার  ব্যবহার করে নগদ এর মাধ্যমে ই-কম দিয়ে পেমেন্ট করতে পারবেন।

৫। উদাহরণস্বরূপ -

উদাহরণ ১ - আপনি যদি সেপ্টেম্বরে ৮ তারিখ, ২০২৩ এ ৳৫০০ বা তার বেশি ইন্টারনেট বিল পেমেন্ট করে থাকেন, তাহলে নিম্নোক্ত টাকার পরিমাণে ক্যাশব্যাক পাবেন,

সেপ্টেম্বর: ক্যাশব্যাক পাওয়ার জন্য বিবেচিত হওয়া

অক্টোবর: ২৫% ক্যাশব্যাক (৬০০ টাকা বিল পরিশোধ করে, ক্যাশব্যাক পেতে পারেন ১৫০ টাকা)

নভেম্বর: ৫০% ক্যাশব্যাক (১০০০ টাকা বিল পরিশোধ করে, ক্যাশব্যাক পেতে পারেন ৫০০ টাকা)

ডিসেম্বর: ১০০% ক্যাশব্যাক ( ৮০০ টাকা বিল পরিশোধ করে, ক্যাশব্যাক পেতে পারেন ৮০০)

উদাহরণ ২ - আপনি যদি ডিসেম্বর ২৬ তারিখ, ২০২৩ এ ৳৫০০ বা তার বেশি ইন্টারনেট বিল পেমেন্ট করে থাকেন, তাহলে নিম্নোক্ত টাকার পরিমাণে ক্যাশব্যাক পাবেন

ডিসেম্বরঃ ক্যাশব্যাক পাওয়ার জন্য বিবেচিত হওয়া

জানুয়ারি ২০২৪: ২৫% ক্যাশব্যাক (৬০০ টাকা বিল পরিশোধ করে, ক্যাশব্যাক পেতে পারেন ১৫০ টাকা)

ফেব্রুয়ারি ২০২৪: ৫০% ক্যাশব্যাক (১০০০ টাকা বিল পরিশোধ করে, ক্যাশব্যাক পেতে পারেন ৫০০ টাকা)

মার্চ ২০২৪: ১০০% ক্যাশব্যাক ( ৮০০ টাকা বিল পরিশোধ করে, ক্যাশব্যাক পেতে পারেন ৮০০)

৬। এই ক্যাম্পেইনটিতে উদ্যোক্তা বিলার অথবা অন্য কোন মাধ্যমে বিল পরিশোধ করে এই ক্যাম্পেইনটিতে অংশগ্রহণ করতে পারবেন না।

৭। মনোনীত নগদ গ্রাহক পুরো ক্যাম্পেইন চলাকালীন নির্দিষ্ট মার্চেন্ট এর জন্য বিল পরিশোধ করে প্রতিমাসে উল্লিখিত শতাংশ হারে ক্যাশব্যাক শুধুমাত্র একবার (০১) উপভোগ করতে পারবেন। 

৮। একজন গ্রাহক এই ক্যাম্পেইনের শর্তাবলী পূরণ করে পুরো ক্যাম্পেইন চলাকালীন মাত্র একবারের জন্য একটি বিমানের টিকেট জিতে নিতে পারবেন।

৯। আপনি উক্ত বিমানের টিকেট এর জন্য মনোনীত হলে নগদের কাস্টমার সার্ভিস থেকে এসএমএস ও/অথবা আউটবাউন্ড কলের (সর্বোচ্চ ৩ বার) মাধ্যমে আপনাকে অবহিত করা হবে এবং বিজয়ীদের যথাযথ তথ্য কল পাওয়ার পরবর্তী ৩ দিনের মধ্যে নগদ কর্তৃপক্ষকে জানাতে হবে । নগদের নীতিমালা অনুযায়ী বিজয়ীর নাম (ছবিসহ) নগদ লিমিটেডের অফিশিয়াল সোশ্যাল মিডিয়া পেজে প্রকাশ করা হবে। সেক্ষেত্রে আপনি যদি কল রিসিভ করতে ব্যর্থ হন বা এসএমএস/কলের নির্দেশনা অনুসরণ না করেন বা কোনো কারণে টিকেট রিসিভ করতে ব্যর্থ হন তাহলে আপনি আর এই অফারের আওতায় টিকেট বিজয়ী হিসেবে বিবেচিত হবেন না এবং এ বিষয়ে নগদ কোনো দায়িত্ব বহন করবে না।

১০। যদি কোনও নির্বাচিত গ্রাহক এই ক্যাম্পেইনের শর্তাবলী পরিপালনে ব্যর্থ হন তবে তাকে ক্যাশব্যাক এবং/অথবা বিমানের টিকেট গ্রহনে অযোগ্য বলে বিবেচিত হবেন।

১১। এই ক্যাম্পেইনটি ৫ই সেপ্টেম্বর, ২০২৩ ইং তারিখ থেকে শুরু হয়ে ৩১শে ডিসেম্বর, ২০২৩ পর্যন্ত কার্যকর থাকবে এবং ৩১শে ডিসেম্বর, ২০২৩ এর পর কোন নগদ গ্রাহক এই ক্যাম্পেইনটিতে অংশগ্রহনে উপযোগী বলে বিবেচিত হবেন না।

১২। সংশ্লিষ্ট এয়ারলাইন্স কর্তৃপক্ষ এই টিকেট সম্পর্কিত সকল সেবা, রিডেম্পশন, ফ্লাইট শিডিউল এবং এই টিকেটের সাথে সম্পর্কিত যে কোনো গ্রাহক সেবার একমাত্র দায়-দায়িত্ব নিজস্ব পলিসি অনুযায়ী বহন করবে। 

১৩। লিংক থ্রি , ইন্টারনেট সেবা এবং অন্যান্য সংশ্লিষ্ট কাস্টমার সার্ভিস এর জন্য দায়বদ্ধ। এক্ষেত্রে "নগদ" শুধুমাত্র ক্যাশব্যাক এবং পেমেন্ট সার্ভিস প্রোভাইডার হিসেবে দায়িত্ব গ্রহণ করবে। 

১৪। মনোনীত নগদ গ্রাহকগন এই ক্যাম্পেইনের সকল শর্ত পূরণ সাপেক্ষে তাদের 'নগদ' একাউন্টে ম্যানুয়ালি ক্যাশব্যাক পাবেন অর্থাৎ নির্বাচিত গ্রাহক সংশ্লিষ্ট মাসের (২য়, ৩য়, ৪র্থ) ইন্টারনেট বিল পেমেন্ট করার পরবর্তী ৩ কর্মদিবসের মধ্যে উপরে উল্লিখিত শতাংশ হারে ক্যাশব্যাকটি নগদ একাউন্টে রিসিভ করবেন।

 ১৫। এই অফারটি উপভোগ করতে আপনার নগদ একাউন্টটি সচল এবং ফুল প্রফাইলে থাকতে হবে। 

১৬। ক্যাম্পেইন এর  আওতাধীন সমস্ত শর্তাদি পূরণ করার পরেও যদি আপনার ‘নগদ অ্যাকাউন্টের ব্যালেন্স সীমা অতিক্রম করে অথবা অন্য কোন অজানা বা অনাকাঙ্ক্ষিত কারনে ক্যাশব্যাক না পেয়ে থাকেন তবে ‘নগদ ক্যাশব্যাকের অর্থ দেয়ার জন্য অতিরিক্ত একবার চেষ্টা করবে ক্যাম্পেইন এর সময়সীমা শেষ হওয়ার পর। তারপরেও যদি আপনি কোন কারণে ক্যাশব্যাক না পান, সেক্ষেত্রে আপনি আর এই অফার এর আওতাভুক্ত থাকবেন না এবং ‘নগদ এই ক্যাশব্যাক এর জন্য আর দায়ী থাকবে না।

১৭।  ক্যাম্পেইনের আওতাভুক্ত ক্যাশব্যাক পাওয়ার জন্য কেউ অসদুপায় অবলম্বন করলে অথবা সন্দেহজনক লেনদেন পরিলক্ষিত হলে উক্ত ব্যাক্তিকে এই ক্যাম্পেইন হতে অযোগ্য বলে গন্য করা হবে।

১৮। ‘নগদ এই শর্তাবলী পরিবর্তন/পরিবর্ধন করার কিংবা কোন প্রকার পূর্ব ঘোষণা ছাড়াই পুরো ক্যাম্পেইনটি বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

১৯। এই ক্যাম্পেইন সংক্রান্ত যে কোন সিদ্ধান্ত ‘নগদ কর্তৃক সংরক্ষিত এবং নগদ-এর সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

paybill button